রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ১০:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাহুবলে মরহুম মকসুদ আহমেদ লেবু’র স্মরণে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে

বাংলাদেশ সমাচারের বিশেষ প্রতিনিধি সাংবাদিক মো. সবুর আলী

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার ( গভ: রেজিস্ট্রেশন নং ৬৩৭১) পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসাবে নিয়োগ লাভ করেছেন জাতীয় দৈনিক নববাণী, দৈনিক হবিগঞ্জের জননী, জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এস এন এন টোয়েন্টিফোর ডটকমের সাবেক বাহুবল প্রতিনিধি, যমুনা টিভি মাই রিপোর্ট প্রোগ্রামের নাগরিক সাংবাদিক ও অনলাইন নিউজ পোর্টাল আলোকিত হবিগঞ্জের সম্পাদক ও প্রকাশক তরুণ সাংবাদিক কাজী সবুর আহমেদ ( মোঃ সবুর আলী )।

সম্পাদক ও প্রকাশক ড. খান আসাদুজ্জামান স্বাক্ষরিত এক পত্রে বার্তা সম্পাদক কাজী আসাদুজ্জামান রনি গত ১ ডিসেম্বর তাকে বিশেষ প্রতিনিধি হিসাবে নিয়োগ প্রদান করেন। তিনি পেশাগত দায়িত্ব পালনে রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন। তিনি বিশিষ্ট সাংবাদিক, শরীফ চৌধুরীর হাত ধরে সাংবাদিকতায় আসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com